খালেদার আমলেই প্রথম জঙ্গির উত্থান হয়েছে: হানিফ

২০ মার্চ,২০১৭

নিজস্ব প্রতিনিধি
আরটিএনএন
সিলেট: আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, খালেদা জিয়ার আমলেই দেশে প্রথম জঙ্গিবাদের উত্থান হয়েছে।

তিনি বলেন, খালেদা জিয়াসহ ৭৫ পরবর্তী সরকারগুলোই জঙ্গি পালন করেছে। মুফতি হান্নানের সঙ্গে তারেক জিয়ার বারবার বৈঠকের প্রমাণও আছে।

সোমবার সিলেট আলিয়া মাদ্রাসা মাঠে ২২ মার্চ আওয়ামী লীগের সিলেট বিভাগীয় প্রতিনিধি সম্মেলনস্থলের প্রস্তুতির অগ্রগতি পরিদর্শন শেষে এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

হানিফ বলেন, সরকারকে বিব্রতকর পরিস্থিতির মুখোমুখি করার জন্য জঙ্গি তৎপরতা চালানো হচ্ছে। কিন্তু সরকার এ ব্যাপারে তৎপর। আমরা কঠোরভাবে দেশকে সন্ত্রাস ও জঙ্গিবাদমুক্ত করতে কাজ করে যাচ্ছি।

পদ্মাসেতুর দুর্নীতির প্রসঙ্গে আওয়ামী লীগের এই নেতা বলেন, যেখানে অর্থায়নই হয়নি সেখানে আবার দুর্নীতি কিসের। আসলে সরকারকে বিব্রত করতে একটি মহল এ অভিযোগ তুলেছিল।

এ সময় আরো উপস্থিত ছিলেন, সিলেটের দায়িত্বপ্রাপ্ত আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য বদর উদ্দিন আহমদ কামরান প্রমুখ।

মন্তব্য

মতামত দিন

রাজনীতি পাতার আরো খবর

শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধে শ্রদ্ধা খালেদা জিয়ার

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: বিএনপি চেয়ারপারর্সন বেগম খালেদা জিয়া আজ বৃহস্পতিবার শহীদ বুদ্ধিজীবি দিবস উপলক্ষে মিরপুর শহ . . . বিস্তারিত

খালেদার রাজনীতি করার অধিকার নেই: দিপু মনি

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: খালেদা জিয়ার এদেশে নির্বাচন তথা রাজনীতি করার অধিকার নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের কে . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com