সোহলেকে গ্রেপ্তার বা হয়রানি বন্ধ করতে আইনশৃঙ্খলা বাহিনীকে নির্দেশ

২০ মার্চ,২০১৭

নিজস্ব প্রতিবেদক

আরটিএনএন

ঢাকা: বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব-উন নবী খান সোহেলকে সুনির্দিষ্ট মামলা ছাড়া গ্রেপ্তার বা হয়রানি বন্ধ করতে আইনশৃঙ্খলা বাহিনীকে নির্দেশ দিয়েছেন আদালত।


সোমবার রিটের শুনানি শেষে বিচারপতি সৈয়দ মোহাম্মদ দস্তগীর হোসেন ও বিচারপতি মো. আতাউর রহমান খানের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ এই আদেশ দেন।


আদালতে সোহেলের পক্ষে শুনানি করেন অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন।রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল তাপস কুমার বিশ্বাস।


পরে সোহেলের পক্ষের আইনজীবী সাংবাদিকদের জানান, বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব-উন-নবী খান সোহেল ইতিমধ্যেই উচ্চ আদালত থেকে ১৪৩ টি মামলায় জামিন পেয়েছেন।তিনি যেকোনো সময় মুক্তি পাবেন। কারাগার থেকে মুক্তির পর যেন তাকে পুনরায় গ্রেপ্তার বা হয়রানি না করা হয়, সেজন্য হাইকোর্টে রিট আবেদন করা হয়।


এর আগে গত বছরের ৯ অক্টোবর নাশকতার বিভিন্ন মামলায় ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন সোহেল।আদালত জামিন আবেদন নাকচ করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

মন্তব্য

মতামত দিন

রাজনীতি পাতার আরো খবর

‘৫ জানুয়ারির নির্বাচন ভন্ডুলের ষড়যন্ত্র জনগণ পক্ষে থাকায় ব্যর্থ হয়েছে’

নিউজ ডেস্কআরটিএনএনঢাকা: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বর্তমান সরকারের মেয়াদের ধারাবাহিকতা দেশের উন্নয়ন অগ্রযাত্রাকে ন . . . বিস্তারিত

খালেদা চিকিৎসার নামে লন্ডন গিয়ে হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে: কাদের

নিজস্ব প্রতিনিধি আরটিএনএন বরিশাল: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া চিকিৎসার নামে লন্ডন গিয়ে শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান, গোলাম রসুল প্লাজা (তৃতীয় তলা), ৪০৪ দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০।
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com