গাইবান্ধায় বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৫

১৯ মার্চ,২০১৭

নিজস্ব প্রতিনিধি
আরটিএনএন
গাইবান্ধা: গাইবান্ধায় যাত্রীবাহী বাসের সঙ্গে ট্রাকের সংঘর্ষে শিশু ও নারীসহ কমপক্ষে পাঁচ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ১৬ জন। তবে তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম পরিচয় জানা যায়নি।

শনিবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে রংপুর-ঢাকা মহাসড়কের গোবিন্দগঞ্জ উপজেলার বালুয়া হাট সংলগ্ন মাইল জুম্মার ঘর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

হতাহতদের উদ্ধা করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ স্থানীয় বিভিন্ন হাসপাতালে পাঠিয়েছে পুলিশ ও ফায়ার সার্ভিস।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাশার জানান, ঢাকা থেকে সৈয়দপুরগামী শাকিল পরিবহরনের  একটি বাসের সঙ্গে জুম্মারঘর এলাকায় গভীর রাতে বিপরীত দিক থেকে আাসা একটি ট্রাকের এর সংঘর্ষ হয়। এতে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি উল্টে পাশে খাদে পড়ে গেছে।

এতে দুর্ঘটনায় ঘটনাস্থলে এক শিশু ও নারীসহ চারজন এবং হাসপাতালে নেয়ার পর একজনের মৃত্যু হয়েছে বলে জানান আবুল বাশার। তিনি জানান, এছাড়া আহত হন বাসে থাকা অন্তত ১৬ জন। নিহতের সংখ্যা আরো বাড়তে পারে বলেও আশঙ্কা করা হচ্ছে।

মন্তব্য

মতামত দিন

রাজনীতি পাতার আরো খবর

আরো ১০ হাজার চিকিৎসক নিয়োগ দেওয়া হবে: নাসিম

নিউজ ডেস্কআরটিএনএননওগাঁ: স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, চলতি বছরে দেশে আরও ১০ হাজার চিকিৎসক নি . . . বিস্তারিত

সরকারের ভিত কারো কথায় নড়ে না: ইনু

নিউজ ডেস্কআরটিএনএনকুষ্টিয়া:  তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, সরকারের ভিত কারো কথায় নড়ে না, আবার শক্তিশালীও হয় না . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com