গণতন্ত্র নয়, আরো রক্ত চান শেখ হাসিনা: রিজভী

১১ জানুয়ারি,২০১৭

নিজস্ব প্রতিবেদক
আরটিএনএন
ঢাকা: গণতন্ত্র নয়, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিএনপির নেতাকর্মীদের আরো রক্ত চান বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী আহমেদ।

বুধবার সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে বরিশালে ‘গণতন্ত্র হত্যা দিবস’ উপলক্ষে কর্মসূচি পালনকালে মহিলাদলের নেতাকর্মীদের উপর হামলার প্রতিবাদে জাতীয়তাবাদী মহিলা দল আয়োজিত এক মানববন্ধনে তিনি এসব কথা বলেন।
 
রিজভী আহমেদ বলেন, বিএনপির নেতাকর্মীদের লাশ মাটিতে লুটিয়ে পড়লে শেখ হাসিনা আনন্দিত হন,উল্লাস করেন।

রিজভী বলেন, আমরা সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ করার জন্য পুলিশের কাছে বার বার আবেদন করেছি,আমাদেরকে দেয়া হয়নি। কিন্তু সমাবেশের অনুমতি দেয়া হয়েছে এরশাদের মতো রাজাকারদেরকে। তাই ভবিষ্যতে সমাবেশ করার জন্য বিএনপি পুলিশের অনুমতির অপেক্ষা করবে না,কেড়ে নেয়া হবে।
 
বিএনপির এই নেতা বলেন, বর্তমান অবৈধ সরকারের শামনকালে প্রকৃত অপরাধীরা সব সময় প্রশ্রয় পেয়ে যাচ্ছেন। যার কারণে, তনু, মিতু, সাগর-রুনিসহ কোন হত্যাকাণ্ডের বিচার হচ্ছে না।

মহিলা দলের সিনিয়র সহ-সভাপতি নূরজাহান ইয়াসমিনের সভাপতিত্বে মানববন্ধনে আরো বক্তব্য রাখেন মহিলাদলের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ, যুগ্ম-সাধারণ সম্পাদক হেলেন জেরিন খান প্রমুখ।

মন্তব্য

মতামত দিন

রাজনীতি পাতার আরো খবর

দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে: কাদের

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: নারায়ণগঞ্জ শহরে হকার ও সংসদ সদস্য শামীম ওসমানের সমর্থকদের সঙ্গে সিটি করপোরেশনের মেয়র ডা. স . . . বিস্তারিত

মনোনয়ন সংগ্রহ না করার সিদ্ধান্ত তাবিথ আউয়ালের

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: হাইকোর্ট ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচন ৩ মাসের জন্যে স্থগিত করার পর এ নির্বাচনে বিএনপি . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com