‘সরকার উৎখাতের ষড়যন্ত্র নস্যাৎ করে দিয়েছে’

১১ জানুয়ারি,২০১৭

নিজস্ব প্রতিনিধি
আরটিএনএন
কিশোরগঞ্জ: পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি এস এম মাহফুজুল হক নূরুজ্জামান বলেছেন, সরকার উৎখাতের ষড়যন্ত্রের অংশ হিসেবেই দেশে জঙ্গিবাদের সৃষ্টি করা হয়েছে। আর আইন-শৃংখলা বাহিনী তা নস্যাৎ করে দিয়েছে।

মঙ্গলবার কিশোরগঞ্জের শোলাকিয়ায় গত ৭ই জুলাই ঈদুল ফিতরের দিন জঙ্গি হামলায় নিহত দুই পুলিশ ও গৃহবধূ ঝরণা রাণী ভৌমিকের নামে শোলাকিয়া ঈদগাহ এলাকায় তিনটি সড়কের নামফলক উদ্বোধনের পর সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

ডিআইজি নূরুজ্জামান বলেন, আমরা বিশ্বাস করি, যাদের দ্বারা বাংলাদেশে অশান্ত একটি পরিবেশ তৈরি করার জন্য, বাংলাদেশে জঙ্গিবাদের সৃষ্টি করা হয়েছে। তাদেরকে আমরা গ্রেপ্তার করেছি, তারা আমাদের হাতে আছে। প্রাপ্ত তথ্যে বুঝা যায়, বিশেষ করে যুদ্ধাপরাধীদের অনেকেরই বিচার হয়ে গেছে। যুদ্ধাপরাধীদের সেই বিচারের কার্যক্রম যেন স্থিমিত করা যায়। যেন এই সরকার ক্ষমতায় থাকতে না পারে। সেজন্য তারা এই রকম একটি পরিকল্পনার আশ্রয় নিয়েছে। তিনি বলেন, যারা এই কাজটি করছে, তারা ধর্মের কেউ নয়। কোন ধর্মেই মানুষকে হত্যা করার কিংবা এই ধরনের জঙ্গি কার্যক্রম করার কোন বিধান নেই।

এছাড়া তিনি কিশোরগঞ্জ পৌরসভার পক্ষ থেকে দেয়া নিহত দুই পুলিশ সদস্যসহ তিনজনের পরিবারের সদস্যদের হাতে ২৫ হাজার টাকা করে পঁচাত্তর হাজার টাকা অনুদান তুলে দেন। এ সময় কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মাহমুদ পারভেজ, পুলিশ সুপার মো. আনোয়ার হোসেন খান পিপিএম, পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা, কিশোরগঞ্জ পৌরসভার কাউন্সিলর ও সংরক্ষিত আসনের কাউন্সিলরগণ ছাড়াও এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এছাড়াও দুপুরে কিশোরগঞ্জ মডেল থানায় সিসি ক্যামেরাসহ একটি প্রিজন ভ্রান এর উদ্ভোধন করেন পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি এস এম মাহফুজুল হক নূরুজ্জামান। বাংলাদেশে এই প্রথম সিসি ক্যামেরাসহ এই রখম একটি প্রিজন ভ্রান উদ্ভোধন হয়েছে।

মন্তব্য

মতামত দিন

রাজনীতি পাতার আরো খবর

নির্বাচন নিয়ে কারো সঙ্গে আলাপ-আলোচনা হতে পারে না: খাদ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: ‘নির্বাচন নিয়ে কারো সঙ্গে আলাপ-আলোচনা হতে পারে না’ বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ . . . বিস্তারিত

খালেদা জিয়াকে কারাগারে রেখে আবারো বাকশাল কায়েমের পরিকল্পনা করছে: ফারুক

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: ‘১৯৭৫ সালে ২ মিনিটে সংসদে আওয়ামী লীগ সরকার যে বাকশাল কায়েম করেছিল, বাংলাদেশের সকল সং . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com