জামায়াতি আ.লীগের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা: ওবায়দুল কাদের

১০ জানুয়ারি,২০১৭

নিজস্ব প্রতিবেদক
আরটিএনএন
ঢাকা: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, শেখ হাসিনার সকল অর্জন যেনো প্রশ্নবিদ্ধ হয়। সেজন্য দলের ভিতরে থাকা জামায়াতিরা বিভিন্ন অপকর্ম করে। আমরা এদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেবো।

মঙ্গলবার সকালে ধানমণ্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে তার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে এসব কথা বলেন।

১১ জানুয়ারির পর আওয়ামী লীগে প্যারাসাইট হিসেবে যারা রয়েছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক-সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, বিএনপি কর্মসূচি নিয়ে ঘরে বসে থাকে। তাদের বড় বড় নেতারা মাঠে নামে না। যেমন মঈন খান ঘরে বসে বড় বড় কথা বলেন। তিনি কোনোদিন রাজপথে নেমেছে? বিএনপি এখন নালিশ পার্টিকে পরিণত হয়েছে।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকলেও রাজপথে থাকে। বিরোধী দলে থাকলেও রাজপথে থাকে। আজকের এইদিনে আমাদের অঙ্গীকার সাম্প্রদায়িকমুক্ত বাংলাদেশ গড়া।

মন্তব্য

মতামত দিন

রাজনীতি পাতার আরো খবর

দেবরের মৃত্যুতে শোকাহত খালেদা জিয়া

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: প্রয়াত রাষ্ট্রপতি ও বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ছোট ভাই আহমেদ কামালের মৃত্যুতে গভীর . . . বিস্তারিত

পয়ন্টে অব অর্ডারে মন্ত্রীদের যত কথা

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: দশম জাতীয় সংসদের ১৮তম অধিবেশন শেষ হয়েছে বৃহস্পতিবার। এটি ২০১৭ সালের পঞ্চম ও শেষ অধিবেশন ছি . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান, গোলাম রসুল প্লাজা (তৃতীয় তলা), ৪০৪ দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০।
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com