‘এমপি লিটনের স্ত্রীর সঙ্গে জামায়াতের ব্যবসা-বাণিজ্য নেই’

০৯ জানুয়ারি,২০১৭

নিউজ ডেস্ক

আরটিএনএন

ঢাকা: দৈনিক যুগান্তরে ‘জামায়াত নেতাদের নিয়ে স্ত্রীর নানা বাণিজ্য’ শিরোনামে প্রকাশিত ভিত্তিহীন অসত্য রিপোর্টের তীব্র প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ জামায়াতে ইসলামী।


জামায়াতের কেন্দ্রীয় প্রচার বিভাগের সেক্রেটারী অধ্যাপক মো. তাসনীম আলম সংবাদ মাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এ প্রতিবাদ জানান।


বিবৃতিতে বলা হয়, ‘গাইবান্ধা-১ আসনের সংসদ সদস্য মঞ্জুরুল ইসলাম লিটনের স্ত্রী খুরশিদ জাহান স্মৃতির সাথে জামায়াতে ইসলামীর কোনো নেতার ব্যবসা-বাণিজ্য নেই। কাজেই মঞ্জুরুল ইসলাম লিটনের হত্যার সাথে জামায়াত ও ছাত্রশিবিরের কারো জড়িত থাকার প্রশ্নই আসেনা’।


বিবৃতিতে, দৈনিক যুগান্তরের রিপোর্টে খুরশিদ জাহান স্মৃতির বক্তব্যের বরাত দিয়ে বিভ্রান্তিকর অসত্য বক্তব্য ছাপা হয়েছে বলে উল্লেখ করা হয়।

 

ওই রিপোর্টে মঞ্জুরুল ইসলাম লিটনের স্ত্রী খুরশিদ জাহান স্মৃতির ঘনিষ্ঠ হিসেবে উল্লেখিত মাসুদুর রহমান ওরফে মিসকিন মুকুলের সাথে জামায়াতে ইসলামীর কোনো সম্পর্ক নেই বলে বলে জানানো হয়।


রিপোর্টটিতে জামায়াতের কথিত অর্থের যোগানদাতা হিসেবে উল্লেখিত ফরিদউদ্দিনের সাথেও জামায়াতের কোনো ধরনের সম্পর্ক নেই জানিয়ে তার জামায়াতের অর্থের যোগানদাতা হওয়ার প্রশ্ন অবান্তর বলে উল্লেখ করা হয়।


জামায়াতের ভাবমর্যাদা ক্ষুন্ন করার হীন উদ্দেশ্যেই ওই ব্যক্তিদের একজনকে জামায়াতের নেতা ও অন্যজনকে জামায়াতের অর্থের যোগানদাতা হিসেবে উল্লেখ করা হয়েছে বলে বিবৃতিতে জানানো হয়।


বিবৃতিতে এ ধরনের বিভ্রান্তিকর অসত্য রিপোর্ট প্রকাশ করা থেকে বিরত থাকার জন্য পত্রিকা কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানানো হয়।

মন্তব্য

মতামত দিন

রাজনীতি পাতার আরো খবর

রামপালের বিরোধিতাকারীরা বোঝেন না: জ্বালানি প্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক আরটিএনএন ঢাকা: জ্বালানি প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু বলেছেন,সুন্দরবনের কাছে বাগেরহাটের রামপালে নির্মাণ . . . বিস্তারিত

বিএনপিকে মোকাবেলা করতে প্রস্তুত আছি: ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক আরটিএনএন ঢাকা: রাষ্ট্রপতির সংলাপের পরও নিরপেক্ষ নর্বাচন কমিশন গঠনের ফয়সালা না হলে বিএনপি নেতা মওদুদ আহম . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান, গোলাম রসুল প্লাজা (তৃতীয় তলা), ৪০৪ দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০।
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com