দীর্ঘ কারাভোগের পর সাংবাদিকদের যা বললেন মান্না

০৯ জানুয়ারি,২০১৭

                                        ফাইল ছবি
নিজস্ব প্রতিবেদক
আরটিএনএন
ঢাকা: আমি কখনো হিংসাত্মক রাজনীতি করি না। আমার বক্তব্যে কোনো রাষ্ট্রদ্রোহিতা ছিল না বলে দাবি করেছেন নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না।
 
দীর্ঘ ২২ মাস কারাভোগের পর জামিনে মুক্তি পেয়ে সোমবার বেলা ১১টায় জাতীয় প্রেস ক্লাবে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, অডিও টেপে ফাঁস হওয়া ওই কণ্ঠটা আমার, কিন্তু আমি পুরো বক্তব্য শুনতে পাইনি। বক্তব্য যে টেম্পারিং হয়নি তাও বলা যাচ্ছে না। তাছাড়া অডিও টেপে আমার রাষ্ট্রদ্রোহী কোনো বক্তব্য ছিল না।

কারাগারে থাকার অভিজ্ঞতা জানাতে গিয়ে মাহমুদুর রহমান মান্না বলেন, ইট পাথরের মতো কারাগারও এখনো অমানবিক। তিনি রাষ্ট্রকে মানবিক হওয়ার আহ্বান জানান।

জামিন প্রসঙ্গে তিনি বলেন, পাসপোর্ট জিম্মায় রেখে আমাকে জামিন দেওয়া হয়েছে। চিকিৎসকরা আমাকে উন্নত চিকিৎসার জন্য দেশের বাইরে যেতে বলেছেন। আমি বাইরে গিয়ে চিকিৎসা করাতে চাই। এজন্য হাইকোর্টের কাছে পাসপোর্ট চেয়ে আবেদন করবো।

মন্তব্য

মতামত দিন

রাজনীতি পাতার আরো খবর

বিএনপির নির্বাচনে আ. লীগ বাধা নয়: কাদের

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: আগামী নির্বাচনে বিএনপি অংশ নেবে কিনা, তা নিয়ে আমাদের কোনও মাথাব্যথা নেই বলে মন্তব্য করেন স . . . বিস্তারিত

কারাগারে খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করেছেন আইনজীবী মোহাম্মদ আলী

নিজস্ব প্রতিবেদকআরটিএনএনঢাকা: কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে দেখা করেছেন তার আইনজীবী মোহাম্মদ আলী। সোমবা . . . বিস্তারিত

 

 

 

 

 

 



ভারপ্রাপ্ত সম্পাদক: ড. সরদার এম. আনিছুর রহমান,
ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, +৮৮০-২-৮৩১১৫৮৬, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: +৮৮০-১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: rtnnimage@gmail.com