আরবের সঙ্গে মিল রেখে শতাধিক গ্রামে ঈদ আজ

images

সৌদি আরবের সঙ্গে মিল রেখে চাঁদপুর, শরীয়তপুর, ভোলা, বরগুনা, পটুয়াখালী, চট্টগ্রামসহ কয়েকটি জেলার শতাধিক গ্রামে সোমবার ঈদুল ফিতর উদযাপিত হচ্ছে।

টাঙ্গাইলে পুলিশ হত্যা মামলার দুই আসামি ‘ক্রসফায়ারে’ নিহত

images

টাঙ্গাইলে এক পুলিশ কর্মকর্তা হত্যা মামলার দুই আসামি কথিত ক্রসফায়ারে নিহত হয়েছেন। নিহতরা হলেন- মামলার প্রধান আসামি উল্কা ও তার সহযোগী শাহেদ।

ঈদের দিন অস্ত্রবিরতি পালনে অস্বীকৃতি ইসরাইলের

images

এছাড়া ফিলিস্তিনের গাজায় ইসরাইলি বর্বরতার একনিষ্ঠ পৃষ্ঠপোষক যুক্তরাষ্ট্রের দেয়া যুদ্ধবিরতি প্রস্তাবও প্রত্যাখ্যান করেছে ইসরাইলি মন্ত্রিসভা।

যুক্তরাজ্য থেকে সরিয়ে ব্রাজিলের রাষ্ট্রদূত মিজারুল

images

বিদেশ তিনটি গুরুত্বপূর্ণ মিশনে পরিবর্তন এনেছে সরকার। দুই রাষ্ট্রদূত ও এক হাইকমিশনার রদবদল করা হয়েছে। পররাষ্ট্র মন্ত্রণালয়ের তিনটি আলাদা বিজ্ঞপ্তিতে রবিবার এ সব তথ্য জানানো হয়েছে।

নোয়াখালীতে আওয়ামী লীগ নেতাকে জবাই

নিহত ইউসুফ আলী সেলিম (৫০) জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ। তিনি নোয়াখালী জেলা বাস মালিক সমিতির সভাপতি ছিলেন। তিনি ‘নিশাত সেলিম’ নামে পরিচিত।

সৌদি আরবসহ মধ্যপ্রাচ্যে ঈদুল ফিতর আজ

সৌদি আরবসহ মধ্যপ্রাচ্যের দেশগুলোতে পবিত্র শাওয়াল মাসের চাঁদ গেছে। ফলে সোমবার সেখানে পবিত্র ঈদুল ফিতর পালিত হবে।

২১ বছর ধরে কেন রোজা রাখছেন সঞ্জয় মিত্র?

অযোধ্যায় বাবরি মসজিদ ধ্বংসের বিরুদ্ধে এটা তার ব্যক্তিগত প্রতিবাদ আর সংখ্যাগরিষ্ঠ ধর্মের মানুষ হিসাবে লজ্জাপ্রকাশ। অথচ এমন এক পরিবারের সন্তান সঞ্জয় মিত

গাজার সুড়ঙ্গপথ ধ্বংসে যোগ দিল মিশরীয় সেনাবাহিনী

মিশরীয় সেনাবাহিনী জানিয়েছে যে তারা গাজা উপত্যকার সাথে সিনাই উপদ্বীপের সংযোগ স্থাপনকারী ১৩টি সুড়ঙ্গপথ গুড়িয়ে দিয়েছে।

গাজায় এবার ভারতীয় বংশোদ্ভূত এক সেনা নিহত

অবরুদ্ধ গাজায় আগ্রাসনে গিয়ে এবার ভারতীয় বংশোদ্ভূত এক ইসরাইলি সেনা নিহত হয়েছে। শনিবার রাতে মর্টারের আঘাতে সে গুরুতর আহত হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় সে ম

‘দুনিয়ায় সুখ নেই, বেহেশতেই শান্তি’

সিরিয়ায় লড়াইরত একজন মার্কিনী আত্মঘাতী হামলার আগে হাসিমুখে বলছেন, দুনিয়ায় সুখ নেই, বেহেশতে গেলেই কল্পনাতীত শান্তি পাওয়া যাবে।

খালেদাকে ৩ সেপ্টেম্বর আদালতে হাজিরের নির্দেশ

আগামী ৩ সেপ্টেম্বর সাক্ষ্য গ্রহণের পরবর্তী দিন ধার্য করে ওইদিন খালেদা জিয়াকে আদালতে হাজির হওয়ার মৌখিকভাবে নির্দেশ দিয়েছেন বিচারক।

হামাস বিজয়ী হিসেবে আবির্ভূত হচ্ছে: হেজবুল্লাহ প্রধান

সশস্ত্র প্রতিরোধের মাধ্যমে অবরুদ্ধ গাজা উপত্যকায় ইসলামি প্রতিরোধ আন্দোলন হামাস বিজয়ী হিসেবে আবির্ভূত হচ্ছে বলে মন্তব্য করেছেন লেবাননের শিয়া হেজবুল্লাহ

ফিলিস্তিনের সমর্থনে ফ্রান্সজুড়ে ব্যাপক বিক্ষোভ

প্যারিসে শান্তিপূর্ণ মিছিলে পুলিশ টিয়ার গ্যাস ছুড়লে বিক্ষোভকারীদের সাথে পুলিশের সংঘর্ষ বাধে। পুলিশ অন্তত ৭০ জন বিক্ষোভকারীকে গ্রেপ্তার করেছে। আয়োজকরা

সংলাপের প্রশ্নই আসে না, কিসের সংলাপ: নাসিম

নাসিম বলেন, ‘সংলাপের কোনো প্রশ্নই আসে না। সংবিধান অনুযায়ি নির্বাচন হবে। সংলাপ কেন হবে? কিসের জন্য সংলাপ হবে? সংবিধান অনুযায়ী সংলাপ করতে আমরা বাধ্য নই।

৩০ ভাগ কারখানায় বেতন পায়নি পোশাক শ্রমিকরা

এ মাসের ১৫ তারিখে শ্রম মন্ত্রণালয় পোশাক মালিক ও রপ্তানিকারকদের সংগঠন এবং শ্রমিক প্রতিনিধিদের সঙ্গে এক বৈঠকে ২৬ জুলাই এর মধ্যে পোশাক শ্রমিকদের বকেয়া বো

ভারত থেকে এলএনজি আমদানির উদ্যোগ

রাষ্ট্র নিয়ন্ত্রিত নর্থ-ওয়েস্ট পাওয়ার জেনারেশন কোম্পানি ভারত থেকে তরলীকৃত প্রাকৃতিক গ্যাস (এলএনজি) আমদানির উদ্যোগ নিয়েছে। খুলনায় অবস্থিত ৮০০ মেগাওয়াট

অর্থনীতি

ভারত থেকে এলএনজি আমদানির উদ্যোগ

রাষ্ট্র নিয়ন্ত্রিত নর্থ-ওয়েস্ট পাওয়ার জেনারেশন কোম্পানি ভারত থেকে তরলীকৃত প্রাকৃতিক গ্যাস (এলএনজি) আমদানির উদ্যোগ নিয়েছে। খুলনায় অবস্থিত ৮০০ মেগাওয়াট বিদ্যুৎ কেন্দ্রের জন্য এ গ্যাস ব্যবহার করা হবে।

শিক্ষা

র‌্যাগ দেওয়ায় জাবির ৩ ছাত্রী আজীবন বহিষ্কার

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) মার্কেটিং বিভাগের প্রথম বর্ষের ছাত্রী মমতাজ বেগম অন্তরাকে র‌্যাগ দেয়ার ঘটনায় ওই বিভাগের দ্বিতীয় বর্ষের তিন ছাত্রীকে ছাত্রিত্ব বাতিলসহ আজীবন বহিষ্কার করা হয়েছে।

জাতীয়

যাত্রীদের কাছ থেকে গলাকাটা ভাড়া আদায়

অগণিত যাত্রীর গলা কেটে তারা হাতিয়ে নিচ্ছে কোটি কোটি টাকা। নৌযানে আদায় করা হচ্ছে বাড়তি ভাড়া। ট্রেনের ছাদ ভাড়া দিয়ে অর্থ হাতিয়ে নিচ্ছে রেলের কর্মকর্তা-কর্মচারীরা।

আন্তর্জাতিক

ফিলিস্তিনের সমর্থনে ফ্রান্সজুড়ে ব্যাপক বিক্ষোভ

প্যারিসে শান্তিপূর্ণ মিছিলে পুলিশ টিয়ার গ্যাস ছুড়লে বিক্ষোভকারীদের সাথে পুলিশের সংঘর্ষ বাধে। পুলিশ অন্তত ৭০ জন বিক্ষোভকারীকে গ্রেপ্তার করেছে। আয়োজকরা বলছেন, প্যারিসের বিক্ষোভে ১০ হাজার মানুষ অংশ নেয়।

Slide 1

হ্যাশ ট্যাগ কী, যে কারণে গাজাকে হ্যাশ ট্যাগ করবেন

Slide 1

বন্দি ভারতীয় নার্সের বর্ণনায় ইরাকের সুন্নী যোদ্ধারা

Slide 1

বিএনপির সঙ্গে যে কোনো আলোচনা প্রধানমন্ত্রীর নাকচ

Slide 1

প্রসপার পুরস্কার পেলেন বাংলাদেশি বিজ্ঞানী শফিক

Slide 1

একটি পিস্তল থেকে একটি সুসংগঠিত সেনাবাহিনী

Slide 1

অবরোধ প্রত্যাহার না হলে প্রতিরোধ যুদ্ধ চলবে: খালেদ মেশাল

২৮ জুলাই, সোমবার
ফজর শুরু ৪:০০
যোহর শুরু ১২:০৮
আছর শুরু ৪:৪৩
মাগরিব শুরু ৬:৪৭
এশা শুরু ৮:১১
সূর্যোদয়: ৫:২৪ সূর্যাস্ত: ৬:৪৫

জরিপ

গাজায় ইসলামপন্থী হামাস যোদ্ধাদের প্রতিরোধ ক্ষমতাকে ‘এক্সট্রেমলি ইম্প্রেসিভ’ বলেছেন ইসরাইলপন্থী সাবেক ব্রিটিশ কমান্ডার রিচার্ড কেম্প। আপনিও কী তার বক্তব্যে একমত?

হ্যাঁ      না     মন্তব্য নেই    
আগের ফলাফল

সর্বশেষ টেলিভিশন সংবাদ

আর্কাইভ

জুলাই সেহরি ইফতার
২৮ ৩:৫৮ ৬:৪৭
 
adv


ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: ০১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: [email protected]