দলে দ্বন্দ্ব নেই, আন্দোলন সফল ঈমানী দায়িত্ব: আব্বাস

images

তিনি বলেন, ঈদের পর সরকার পতনের আন্দোলনে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ডাককে ঈমানী দায়িত্ব হিসেবে নিয়েছি।

‘যাও, মারো, কবর এখনো ভর্তি হয়নি’

images

বাচ্চাদের টার্গেট করার সবচেয়ে বড় লাভ হল, ওরা বড় অসহায় টাইপ। কিছু বুঝতে পারে না, পালাতে পারে না, আত্মরক্ষা করতে পারে না, সবচেয়ে বড় কথা, ঘুরে মারতে পারে না। আর তাই সবচেয়ে নিরাপদ নিশানা।

সাক্ষাৎকারে অধ্যাপক পিয়াস করিম

আন্দোলনে ব্যর্থ হলে বিএনপি আঁস্তাকুড়ে নিক্ষিপ্ত হবে

images

সরকারের বিরুদ্ধে খুন-গুম, অর্থনৈতিক জালিয়াতিসহ বিভিন্ন ইস্যুতে দেশব্যাপী জনগণের ক্ষোভ রয়েছে। মাঠ তো তৈরিই আছে। এখন বিএনপির কাজ হলো জনগণের এ ক্ষোভকে ভাষা দিয়ে আন্দোলনে নামা। তা করতে না পারলে দেশের জনগণের কাছে অপ্রাসঙ্গিক ও ব্যর্থ দল হিসেবে বিএনপি ইতিহাসের আঁস্তাকুড়ে নিক্ষিপ্ত হবে।

ইসরাইলগামী সব ফ্লাইট বাতিল করেছে যুক্তরাষ্ট্র, ইউরোপ

images

হামাসের রকেট তেল আবিব বিমানবন্দরের কাছাকাছি আঘাত হানার পর ইসরাইলগামী সব ফ্লাইট বাতিল করেছে যুক্তরাষ্ট্র ও ইউরোপ। ইহুদিবাদী ইসরাইলের ঘনিষ্ঠ মিত্র যুক্তরাষ্ট্র ও ইউরোপের এ সিদ্ধান্ত দেশটির জন্য একটি বড় আঘাত।

যুক্তরাষ্ট্রের মুসলমানরা আতঙ্কগ্রস্ত: এইচআরডব্লিউ

‘নাইন ইলেভেন'-এর পর থেকে গত ১৩ বছরে সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে এ পর্যন্ত ৫০০ লোককে বিচারের মুখোমুখি করেছে এফবিআই। তাদের অনেকেই মুসলমান

এক রোজাদারকে খেতে বাধ্য করলেন ভারতীয় এমপি (ভিডিও)

ভারতের হিন্দু মৌলবাদী সংগঠন শিব সেনার একজন এমপি একজন রোজাদার মুসলমানকে খেতে বাধ্য করেছে। মহারাষ্ট্রের সদনে গত সপ্তাহে এ ঘটনা ঘটে।

আমিও ইসরাইলে রকেট ছুড়তাম, বৃটিশ এমপির মন্তব্য

গাজায় ইসরাইলের বর্বর হামলায় ক্ষুব্ধ বৃটেনের একজন সংসদ সদস্য বলেছেন, ফিলিস্তিনি ভূখণ্ডে বাস করলে তিনিও ইসরাইলে রকেট ছুড়তেন।

ইসরাইলি বর্বর হামলায় গাজায় নিহত বেড়ে ৬৩৫

তবে এবার ইহুদিবাদী রাষ্ট্রটিও ব্যাপক ক্ষয়ক্ষতির মুখোমুখি হয়েছে। ইসরাইলের সামরিক বাহিনী স্বীকার করেছে গাজায় ইসরাইলের স্থল অভিযান শুরুর পর থেকে তাদের অন

আমি কথা দিচ্ছি তারা চাইলেও পারবে না: প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ৫ জানুয়ারির দশম জাতীয় সংসদ নির্বাচন ঠেকাতে না পেরে একটি দল নিজেদের ব্যর্থতার আগুনে সবাইকে পোড়াতে চাচ্ছে। কিন্তু আমি ক

পাবনায় বাসচাপায় অটো চালকসহ নিহত ২

জেলার বেড়া উপজেলাধীন আমিনপুর থানার কাশিনাথপুর এলাকায় বাসের চাপায় এক সিএনজি অটোরিক্সা চালকসহ দুজন নিহত হয়েছে। আহত হয়েছে অন্তত ৫ জন।

দেশে ফেরার আতঙ্কে ওমানের ৫ লাখ বাংলাদেশি

বিএমইটির তথ্য অনুযায়ী, ২০১৩ সালে বাংলাদেশ থেকে বিভিন্ন দেশে শ্রমিক পাঠানো হয় ৪ লাখ ৯ হাজার ২৫৩ জন। এর মধ্যে শুধু ওমানেই গেছে ১ লাখ ৩৪ হাজার ২৮ জন।

বাড়ি ভাড়া ব্যাংকে লেনদেন না হলেই জরিমানা

বাড়ি ভাড়া হিসেবে মালিক মাসিক ২৫ হাজার টাকার বেশি (ফার্নিচার, ফিক্সচার ও ফিটিং ভাড়াসহ) পেলেই তা ব্যাংকের মাধ্যমে লেনদেন করতে হবে।

রাজধানীতে ককটেল বিস্ফোরণে ৩ শিশু আহত

রাজধানীর ইসলামবাগে কুড়িয়ে পাওয়া ককটেল বিস্ফোরণে তিন শিশু আহত হয়েছে। বুধবার বেলা পৌনে ১০টার দিকে এ ঘটনা ঘটে।

প্রথমার্ধেই গ্রামীণফোনের মুনাফা ৫,১১০ কোটি টাকা

চলতি বছরের প্রথমার্ধে (জানুয়ারি-জুন) দেশের শীর্ষ সেলফোন অপারেটর গ্রামীণফোন আয় করেছে ৫ হাজার ১১০ কোটি টাকা, যা প্রতিষ্ঠানটির আগের বছরের একই সময়ের তুলনা

বলাকায় অবস্থান ধর্মঘটে বিমানকর্মীরা

সংস্থার আধুনিক ও বাস্তব সম্মত অর্গানোগ্রাম প্রবর্তন, ইউনিফর্ম ভাতা চালুসহ ১৪ দফা দাবিতে প্রধান কার্যালয় বলাকায় অবস্থান ধর্মঘট কর্মসূচি পালন করছে বিমান

চট্টগ্রামে বাস-ট্রাকের সংঘর্ষে নিহত ১, আহত ২১

জেলার হাটহাজারীতে পোশাক শ্রমিকবাহী বাসের সঙ্গে তরকারিবাহী পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছে। দুর্ঘটনায় পিকআপ ভ্যানের চালকসহ আহত হয়েছে আরো

অর্থনীতি

প্রথমার্ধেই গ্রামীণফোনের মুনাফা ৫,১১০ কোটি টাকা

চলতি বছরের প্রথমার্ধে (জানুয়ারি-জুন) দেশের শীর্ষ সেলফোন অপারেটর গ্রামীণফোন আয় করেছে ৫ হাজার ১১০ কোটি টাকা, যা প্রতিষ্ঠানটির আগের বছরের একই সময়ের তুলনায় ৭ দশমিক ৮ শতাংশ বেশি।

জাতীয়

আমি কথা দিচ্ছি তারা চাইলেও পারবে না: প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ৫ জানুয়ারির দশম জাতীয় সংসদ নির্বাচন ঠেকাতে না পেরে একটি দল নিজেদের ব্যর্থতার আগুনে সবাইকে পোড়াতে চাচ্ছে। কিন্তু আমি কথা দিচ্ছি তারা চাইলেও তা পারবে না।

দেশজুড়ে

খুনের পর হবিগঞ্জে ৩ জনের লাশ রেল লাইনে

জেলার মাধবপুর উপজেলায় তিনজনকে হত্যা করে মৃতদেহ ঢাকা-সিলেট রেল লাইনের উপর ফেলে রেখে গেছে দুর্বৃত্তরা। তবে তাৎক্ষণিকভাবে তাদের পরিচয় পাওয়া যায়নি।

আন্তর্জাতিক

ইসরাইলি বর্বর হামলায় গাজায় নিহত বেড়ে ৬৩৫

তবে এবার ইহুদিবাদী রাষ্ট্রটিও ব্যাপক ক্ষয়ক্ষতির মুখোমুখি হয়েছে। ইসরাইলের সামরিক বাহিনী স্বীকার করেছে গাজায় ইসরাইলের স্থল অভিযান শুরুর পর থেকে তাদের অন্তত ৩০ সেনা নিহত হয়েছে।

Slide 1

গাজায় ইসরাইলের চরম বিপর্যয়, ৪২ সেনা ‘খতম’

Slide 1

ওবামার সাথে কথা বলা বন্ধ করে দিয়েছি: এরদোগান

Slide 1

অসহায় ফিলিস্তিনিদের পাশে নেই কোনো আরব রাষ্ট্র

Slide 1

ইসরাইলের ওপর সামরিক নিষেধাজ্ঞা চান নোবেল বিজয়ীরা

Slide 1

ছয় মাসে সড়ক দুর্ঘটনায় নিহত ৩,৭৭০ জন

Slide 1

দুবাইতে বিশ্বের প্রথম পরিবেশবান্ধব মসজিদ নির্মাণ

২৩ জুলাই, বুধবার
ফজর শুরু ৩:৫৮ মিনিট
যোহর শুরু ১২:০৮ মিনিট
আছর শুরু ৪:৪৩ মিনিট
মাগরিব শুরু ৬:৫০ মিনিট
এশা শুরু ৮:১৪ মিনিট
সূর্যোদয়: ৫:২২ মিনিট সূর্যাস্ত: ৬:৪৮ মিনিট

জরিপ

তালপট্টি দ্বীপ পাওয়াকে ভারতের ‘তাৎপর্যপূর্ণ বিজয়’ বলে অভিহিত করেছে দেশটির টিভি স্টেশন এনডিটিভি। আপনিও কি তাই মনে করেন?

হ্যাঁ      না     মন্তব্য নেই    
আগের ফলাফল

সর্বশেষ টেলিভিশন সংবাদ

আর্কাইভ

জুলাই সেহরি ইফতার
২৩ ৩:৫৫ ৬:৫০
 
adv


ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: ০১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: [email protected]