গাজা এক মৃত্যুপুরী, নিহতের সংখ্যা বেড়ে ৮২৬

images

ইসরাইলি আগ্রাসনের ১৮তম দিনে শুক্রবার গাজায় নিহতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৮২৬ জনে। প্রতি মুহূর্তের বাড়ছে নিহতের সংখ্যা। হামলায় ৫,২০০ ফিলিস্তিনি আহত হয়েছে।

প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন শনিবার

images

লন্ডন সফর নিয়ে শনিবার বেলা সাড়ে ১১টায় গণভবনে সংবাদ সম্মেলন ডেকেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শুক্রবার বিকেলে প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে পাঠানো এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়।

আন্তর্জাতিক অপরাধ আদালতে ইসরাইলের বিচার হবে: এরদোগান

images

ফিলিস্তিনের অবরুদ্ধ গাজা উপত্যকায় গণহত্যা অব্যাহত রাখলে আন্তর্জাতিক অপরাধ আদালত বা আইসিসিতে ইহুদিবাদী ইসরাইলের বিচার করা হবে বলে মন্তব্য করেছেন তুরস্কের প্রধানমন্ত্রী রিসেপ তাইয়েব এরদোগান।

ঝক্কি-ঝামেলা সত্ত্বেও নাড়ীর টানে ছুটছে মানুষ

images

যানবাহনে ওঠার কষ্ট ছাড়াও পথে পথে ভোগান্তি। বাস, ট্রেন ও লঞ্চ কোথাও যেন নেই তিল ধারনের ঠাঁই। তবু যাচ্ছে মানুষ, যত কষ্টই হোক প্রিয়জনের সঙ্গে ঈদ আনন্দ উপভোগেই বিলীন হবে সব কষ্ট!

সুন্নী যোদ্ধারা আল-কায়েদার চেয়েও ভয়ঙ্কর: যুক্তরাষ্ট্র

পেন্টাগনের কর্মকর্তা এলিসা স্লোটকিন ফরেন রিলেশন কমিটির জেরায় বৃহস্পতিবার বলেছেন, ‘ তারা (আইসিস) স্ব-অর্থায়িত, বিশাল এলাকার ওপর তাদের নিয়ন্ত্রণ আছে, ল

গত ১০ দিন মিডিয়াও যানজট খুঁজে পায়নি: যোগাযোগমন্ত্রী

মন্ত্রী বলেন, ‘গত ১০ দিনে যানজটের কোনো খবর নেই। যানজটের খবর দেয় মিডিয়া, সেখানেও এ ধরনের কোনো খবর ছিল না।’

শতাধিক ইসরাইলি বিশ্ববিদ্যালয়ের সাথে সম্পর্ক ছিন্ন তুরস্কের

গাজায় আগ্রাসনের প্রতিবাদে গত তিন দিনেই তুরস্কের ১১১টি বিশ্ববিদ্যালয় ইসরাইলি বিশ্ববিদ্যালয়ের সাথে সম্পর্ক ছিন্ন করার ঘোষণা দিয়েছে। এই সংখ্যা দিনদিনই বা

শান্তি মিশনে ‘ডেথ স্কোয়াড’ পাঠাচ্ছে বাংলাদেশ: এসিএইচআর

সীমান্তরক্ষী বাহিনীর সন্দেহভাজন অন্তত ৭০ জন সদস্যকে সেনাবাহিনী এবং ২০০৪ থেকে ২০১৩ সাল পর্যন্ত ক্রসফায়ারের নামে র‌্যাব সদস্যরা ৭৭৬ জনকে হত্যা করেছে বলে

একটি পিস্তল থেকে একটি সুসংগঠিত সেনাবাহিনী

শুধু গাজাতেই হামাসের সামরিক শাখা আল-কাসসাম ব্রিগেডের সৈন্য সংখ্যা ১০ হাজারের বেশি। এটি একটি সত্যিকারের সেনাদল যেটিতে সৈন্যদের সমন্বয়ে গঠিত হয়েছে কোম

অসীম বরকতময় লাইলাতুল কদর আজ

মাহে রমজানুল মুবারকের আজ ২৬ তারিখ। আজকের দিবাগত রাত বা রমজানের ২৭তম রাত সাধারণভাবে লাইলাতুল কদর বা কদরের রাত হিসেবে পরিচিত।

প্রসপার পুরস্কার পেলেন বাংলাদেশি বিজ্ঞানী শফিক

খাদ্যে মাত্র ৫ সেকেন্ডের মধ্যে ফরমালিন এবং ৩০ সেকেন্ডের মধ্যে মেলামিন সনাক্ত করার পদ্ধতি উদ্ভবনের স্বীকৃতি হিসেবে তিনি এই পুরস্কারে ভূষিত হন।

ত্রুটিপূর্ণ খননে তিতাস গ্যাস কূপে উৎপাদন বন্ধ

পরীক্ষামূলকভাবে গ্যাস সরবরাহ শুরুর পর এই কূপ থেকে ১৫ মিলিয়ন ঘনফুট গ্যাস জাতীয় গ্রিডে সরবরাহ করা সম্ভব হয়েছিল। কিন্তু খননকাজে ত্রুটি দেখা দেওয়ায় সকাল থ

সাবেক পানিসম্পদমন্ত্রী রমেশ সেন লাঞ্ছিত

জেলা কমিটির নেতাদের সঙ্গে মতবিনিময়কালে রমেশ চন্দ্র সেনকে এক পর্যায়ে ধাক্কা দিয়ে অফিস থেকে বের করে দেন পৌর কমিটির সদস্য আলম।

বিক্ষোভের মুখে ইসরাইলি ক্লাবের খেলা পণ্ড

ম্যাচ শুরুর ঠিক আগ মুহুর্তে ফিলিস্তিনের পতাকাবাহী একদল বিক্ষোভকারী মাঠে ঢুকে পড়লে রেফারি ম্যাচ শুরু করতে পারেননি।

মিশরে সপ্তাহব্যাপী বিক্ষোভের ডাক মুরসি সমর্থকদের

মুরসিকে উৎখাতের পর গাজায় প্রবেশের একমাত্র পথ রাফা ক্রসিং বন্ধ করে মিশরের সরকার। এমনি গাজায় ত্রাণ সরবরাহ করতে দিচ্ছে না মিশর।

মেসি আমার অধীনে পাঁচগুণ বেশি ভালো খেলতো: ম্যারাডোনা

২০০৮-১০ পর্যন্ত আর্জেন্টিনার কোচ ছিলেন ম্যারাডোনা। তার অধীনে দক্ষিণ আফ্রিকা বিশ্বকাপে কোয়ার্টার ফাইনালে জার্মানির কাছে ৪-০ গোলে হেরে বিদায় নিয়েছিল মেস

রাজনীতি

বিএনপির সঙ্গে যে কোনো আলোচনা প্রধানমন্ত্রীর নাকচ

বিএনপির সঙ্গে নির্বাচন পদ্ধতি নিয়ে কোনো আলোচনার কথা তিনি নাকচ করে দিলেও আগামী নির্বাচনও ৫ জানুয়ারির মত একই পদ্ধতিতে হবে কিনা, সেই প্রশ্নে কোনো সরাসরি জবাব শেখ হাসিনা দেননি।

অর্থনীতি

প্রথমার্ধেই গ্রামীণফোনের মুনাফা ৫,১১০ কোটি টাকা

চলতি বছরের প্রথমার্ধে (জানুয়ারি-জুন) দেশের শীর্ষ সেলফোন অপারেটর গ্রামীণফোন আয় করেছে ৫ হাজার ১১০ কোটি টাকা, যা প্রতিষ্ঠানটির আগের বছরের একই সময়ের তুলনায় ৭ দশমিক ৮ শতাংশ বেশি।

শিক্ষা

র‌্যাগ দেওয়ায় জাবির ৩ ছাত্রী আজীবন বহিষ্কার

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) মার্কেটিং বিভাগের প্রথম বর্ষের ছাত্রী মমতাজ বেগম অন্তরাকে র‌্যাগ দেয়ার ঘটনায় ওই বিভাগের দ্বিতীয় বর্ষের তিন ছাত্রীকে ছাত্রিত্ব বাতিলসহ আজীবন বহিষ্কার করা হয়েছে।

আন্তর্জাতিক

একটি পিস্তল থেকে একটি সুসংগঠিত সেনাবাহিনী

শুধু গাজাতেই হামাসের সামরিক শাখা আল-কাসসাম ব্রিগেডের সৈন্য সংখ্যা ১০ হাজারের বেশি। এটি একটি সত্যিকারের সেনাদল যেটিতে সৈন্যদের সমন্বয়ে গঠিত হয়েছে কোম্পানি, ব্যাটালিয়ন এবং বিগ্রেড।

Slide 1

একটি পিস্তল থেকে একটি সুসংগঠিত সেনাবাহিনী

Slide 1

বিএনপির সঙ্গে যে কোনো আলোচনা প্রধানমন্ত্রীর নাকচ

Slide 1

প্রসপার পুরস্কার পেলেন বাংলাদেশি বিজ্ঞানী শফিক

Slide 1

অবরোধ প্রত্যাহার না হলে প্রতিরোধ যুদ্ধ চলবে: খালেদ মেশাল

Slide 1

জিয়ার মাজার বগুড়ায় স্থানান্তরের সিদ্ধান্ত চূড়ান্ত

Slide 1

গাজায় অন্তত ৭০ ইসরাইলি সেনাকে হত্যা করা হয়েছে: হামাস

২৫ জুলাই, শুক্রবার
ফজর শুরু ৪:০০
যোহর শুরু ১২:৩০
আছর শুরু ৪:৪৩
মাগরিব শুরু ৬:৪৯
এশা শুরু ৮:১১
সূর্যোদয়: ৫:২৪ সূর্যাস্ত: ৬:৪৬

জরিপ

গাজায় ইসলামপন্থী হামাস যোদ্ধাদের প্রতিরোধ ক্ষমতাকে ‘এক্সট্রেমলি ইম্প্রেসিভ’ বলেছেন ইসরাইলপন্থী সাবেক ব্রিটিশ কমান্ডার রিচার্ড কেম্প। আপনিও কী তার বক্তব্যে একমত?

হ্যাঁ      না     মন্তব্য নেই    
আগের ফলাফল

সর্বশেষ টেলিভিশন সংবাদ

আর্কাইভ

জুলাই সেহরি ইফতার
২৫ ৩:৫৬ ৬:৪৯
 
adv


ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: ০১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: [email protected]