গাজা ধ্বংসস্তূপে পরিণত, নিহত সহস্রাধিক

images

শনিবার ১২ ঘণ্টার যুদ্ধবিরতি শুরুর পর গাজাবাসী তাদের আপন ঠিকানায় গিয়ে দেখতে পায় যে ইসরাইলি আগ্রাসনে তাদের আশ্রয়ের শেষ ঠিকানাটুকু মাটির সাথে একাকার হয়ে গিয়েছে।

সীমান্তে বিএসএফের অত্যাচার বন্ধের দাবি লোকসভায়

images

ভারতীয় পার্লামেন্টের নিম্নকক্ষ লোকসভায় দেশটির সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) অত্যাচার বন্ধের দাবি জানিয়েছেন পশ্চিমবঙ্গ সিপিএমের সংসদ সদস্য মুহম্মদ বদরুদ্দোজা খান।

বন্দি ভারতীয় নার্সের বর্ণনায় ইরাকের সুন্নী যোদ্ধারা

images

নিনু জোসে। বয়স ২৪ বছর। কেরালার ১৫ সেবিকার একজন যারা ইরাকে কাজ করতে গিয়ে সুন্নী যোদ্ধা আইএসআইএসের হাতে বন্দি হয়েছিল। তিনি ৫ জুলাই বাড়ি ফিরে এসেছেন।

বিশ্লেষণ: আবার ঘুরে দাঁড়িয়েছে হামাস

images

একটি দোকানের মালিক ইলিয়াস সা বলেন, গাজায় ইসরাইলি আগ্রাসন শুরুর পর থেকে তিনি হামাসের গানের ৩০০ সিডি বিক্রি করেছেন। এটা এখন বেস্ট সেলার। স্বয়ংক্রিয় বন্দুকের গুলির শব্দে ওই গানের অর্থ হচ্ছে- এ ভূখণ্ডে ইহুদি পেলেই আক্রমণ করো।

ইসরাইলি হামলায় অন্তঃসত্ত্বা নারীর মৃত্যু, বেঁচে গেল গর্ভের শিশুটি

গাজায় ইসরাইলি বিমান হামলায় নিহত এক নারীর গর্ভ থেকে এক মেয়েশিশু জন্ম নিয়েছে। চিকিৎসকরা সিজারিয়ান পদ্ধতিতে মৃত নারীর গর্ভ থেকে সন্তানটি উদ্ধার করেন।

জঙ্গি হামলার ভয়ে লিবিয়ার মার্কিন দূতাবাস বন্ধ

জঙ্গি হামলার ভয়ে লিবিয়ার রাজধানী ত্রিপোলিতে অবস্থিত মার্কিন দূতাবাস বন্ধ করে দেয়া হয়েছে। মার্কিন পররাষ্ট্র মন্ত্রণালয় তাদের নাগরিকদের লিবিয়া ভ্রমণের ও

প্রধানমন্ত্রী যুক্তরাজ্যের অবস্থানের ভুল ব্যাখ্যা দিচ্ছেন: বিএনপি

তিনি বলেন, বন্ধুপ্রতীম দেশগুলোর সঙ্গে এমন মিথ্যাচারে সম্পর্ক নষ্ট হওয়ার সমূহ সম্ভাবনা থাকে। ইতোমধ্যে ব্রিটিশ সরকার বাংলাদেশে বিনিয়োগ করার ব্যাপারে চিন

বর্তমান সরকার নিয়ে যুক্তরাজ্যের কোনো দ্বিধা নেই: প্রধানমন্ত্রী

বিএনপির আন্দোলন হুমকি বিষয়ে প্রধানমন্ত্রী সাফ জানিয়ে দেন, ‘মাঠে নামুক না। মাঠে আওয়ামী লীগ আছে, মানুষ আছে। মাঠের খেলা মাঠেই হবে।’

গাজায় আবার এক পরিবারের ১৮ জন নিহত

গাজায় ১২ ঘণ্টার যুদ্ধবিরতি শুরুর মাত্র কিছুক্ষণ আগে শনিবার বর্বর ইসরাইলের ট্যাঙ্কের গোলার আঘাতে দক্ষিণ গাজা উপত্যকার একটি পরিবারের ১৮ জন নিহত হয়েছে।

সুন্নী যোদ্ধাদের হামলায় অর্ধ শতাধিক সিরীয় সেনা নিহত

সিরিয়ার এক সেনা ঘাঁটিতে আক্রমণ চালিয়ে সরকারি বাহিনীর অন্তত ৫০ সেনাকে হত্যা করেছে দা ইসলামিক স্টেট অব ইরাক অ্যান্ড সিরিয়ার যোদ্ধারা।

ইসরাইলি সেনা হত্যায় হামাসের রেকর্ড

ফিলিস্তিনের ইসলামি প্রতিরোধ আন্দোলন হামাসের হাতে ইহুদিবাদী ইসরাইলের আরো ১০ সেনা নিহত হয়েছে। এ পর্যন্ত হামাসের হাতে ইসরাইলের প্রায় ৯০ জন সেনা নিহত হয়েছ

ইসরাইলি আগ্রাসন: গাজায় নিহতের সংখ্যা নয়শ’ ছাড়ালো

গাজার স্বাস্থ্য মন্ত্রণালয় জানিয়েছে, ১৮ দিনের ইসরাইলি আগ্রাসনে ৯০০ এরও বেশি ফিলিস্তিনি নিহত হয়েছে। হামলায় আহত হয়েছে ৫,৮০০ জন।

যুক্তরাষ্ট্রের যুদ্ধবিরতি প্রস্তাব ইসরাইলের প্রত্যাখ্যান

এর আগে মিশরের যুদ্ধবিরতি প্রস্তাব হামাস প্রত্যাখ্যান করেছে বলে পশ্চিমা গণমাধ্যম হইচই ফেলে দেয়। অথচ কোনো পক্ষ হামাসকে যুদ্ধবিরতির প্রস্তাবও দেয়নি।

ফেনী থেকে অপহৃত শিশু চট্টগ্রামে উদ্ধার, আটক ৪

ফেনী থেকে মোশফিকুল হক সৌরভ (১০) নামের অপহৃত এক শিশুকে আট দিন পর চট্টগ্রামের ভাটিয়ারী থেকে উদ্ধার করেছে র‌্যাব।

এজন্যই লোকে আমাকে ফাটাকেস্ট বলে: যোগাযোগমন্ত্রী

তিনি সাংবাদিকদের বলেন, এ বছর মানুষ যানজটের শিকার হচ্ছে না। এর আগে বাংলাদেশে এ রকম ঘটনা কখনো ঘটেনি। ঈদে ঘরমুখো মানুষ কল্পনাও করেনি তারা যানজট মুক্ত রাস

কক্ষের দখল নিয়ে আব্বাস-সোহেল সমর্থকদের সংঘর্ষ

এ সময় আব্বাসের সমর্থকদের সঙ্গে তাদের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তারা সংঘর্ষে জড়িয়ে পড়ে। আব্বাস সমর্থকরা পিছু হটলে সোহেলের অনুসারিরা পুরোনো তালা ভেঙে

রাজনীতি

প্রধানমন্ত্রী যুক্তরাজ্যের অবস্থানের ভুল ব্যাখ্যা দিচ্ছেন: বিএনপি

তিনি বলেন, বন্ধুপ্রতীম দেশগুলোর সঙ্গে এমন মিথ্যাচারে সম্পর্ক নষ্ট হওয়ার সমূহ সম্ভাবনা থাকে। ইতোমধ্যে ব্রিটিশ সরকার বাংলাদেশে বিনিয়োগ করার ব্যাপারে চিন্তা করে দেখার কথা বলেছে।

অর্থনীতি

আজ অর্থবছরের প্রথমার্ধের মুদ্রানীতি ঘোষণা

চলতি অর্থবছরের প্রথমার্ধের (জুলাই-ডিসেম্বর) মুদ্রানীতি ঘোষণা করা হবে আজ। শনিবার বেলা ১১টায় বাংলাদেশ ব্যাংকের গভর্নর ড. আতিউর রহমান এ মুদ্রানীতি ঘোষণা করবেন।

শিক্ষা

র‌্যাগ দেওয়ায় জাবির ৩ ছাত্রী আজীবন বহিষ্কার

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) মার্কেটিং বিভাগের প্রথম বর্ষের ছাত্রী মমতাজ বেগম অন্তরাকে র‌্যাগ দেয়ার ঘটনায় ওই বিভাগের দ্বিতীয় বর্ষের তিন ছাত্রীকে ছাত্রিত্ব বাতিলসহ আজীবন বহিষ্কার করা হয়েছে।

আন্তর্জাতিক

জঙ্গি হামলার ভয়ে লিবিয়ার মার্কিন দূতাবাস বন্ধ

জঙ্গি হামলার ভয়ে লিবিয়ার রাজধানী ত্রিপোলিতে অবস্থিত মার্কিন দূতাবাস বন্ধ করে দেয়া হয়েছে। মার্কিন পররাষ্ট্র মন্ত্রণালয় তাদের নাগরিকদের লিবিয়া ভ্রমণের ওপরও সতর্কতা জারি করেছে।

Slide 1

হ্যাশ ট্যাগ কী, যে কারণে গাজাকে হ্যাশ ট্যাগ করবেন

Slide 1

বন্দি ভারতীয় নার্সের বর্ণনায় ইরাকের সুন্নী যোদ্ধারা

Slide 1

বিএনপির সঙ্গে যে কোনো আলোচনা প্রধানমন্ত্রীর নাকচ

Slide 1

প্রসপার পুরস্কার পেলেন বাংলাদেশি বিজ্ঞানী শফিক

Slide 1

একটি পিস্তল থেকে একটি সুসংগঠিত সেনাবাহিনী

Slide 1

অবরোধ প্রত্যাহার না হলে প্রতিরোধ যুদ্ধ চলবে: খালেদ মেশাল

২৬ জুলাই, শনিবার
ফজর শুরু ৪:০০
যোহর শুরু ১২:০৮
আছর শুরু ৪:৪৩
মাগরিব শুরু ৬:৪৮
এশা শুরু ৮:১১
সূর্যোদয়: ৫:২৪ সূর্যাস্ত: ৬:৪৬

জরিপ

গাজায় ইসলামপন্থী হামাস যোদ্ধাদের প্রতিরোধ ক্ষমতাকে ‘এক্সট্রেমলি ইম্প্রেসিভ’ বলেছেন ইসরাইলপন্থী সাবেক ব্রিটিশ কমান্ডার রিচার্ড কেম্প। আপনিও কী তার বক্তব্যে একমত?

হ্যাঁ      না     মন্তব্য নেই    
আগের ফলাফল

সর্বশেষ টেলিভিশন সংবাদ

আর্কাইভ

জুলাই সেহরি ইফতার
২৬ ৩:৫৭ ৬:৪৮
 
adv


ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: ০১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: [email protected]