আরো ১ সেনা বন্দি, গাজায় ফের হামলায় ইসরাইল

images

এর আগে ২০০৬ সালে হামাস গিলাদ শাতিল নামের এক ইসরাইলি সৈন্যকে আটক করে। তাকে ২০১১ সালে ইসরাইলের কারাগারে বন্দি ১ হাজার ফিলিস্তিনির মুক্তির শর্তে ছেড়ে দেয় হামাস।

রাষ্ট্রায়ত্ত ব্যাংকগুলোকে ৫,০০০ কোটি টাকা দিচ্ছে সরকার

images

আর্থিক কেলেঙ্কারিতে জর্জরিত রাষ্ট্রায়ত্ত ব্যাংকগুলোর মূলধন ঘাটতি পূরণ করতে চলতি অর্থবছরে ৫ হাজার কোটি টাকা দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ সরকার।

এবার লিবিয়ার বেনগাজি দখল, ‘ইসলামিক এমিরেট’ ঘোষণা

images

কট্টরপন্থী ইসলামী যোদ্ধারা বুধবার লিবিয়ার দ্বিতীয় বৃহত্তম শহর বেনগাজি দখল করে নিয়ে সেখানে ‘ইসলামিক এমিরেট’ ঘোষণা করেছে।

ঝিনাইদহে বাস-ট্রেন সংঘর্ষ, নিহত ১১

images

ঝিনাইদহের কালীগঞ্জে একটি রেলক্রসিংয়ে ট্রেনের সঙ্গে বরযাত্রীবাহী একটি বাসের সংঘর্ষে ১১ জন নিহত হয়েছে। দুর্ঘটনায় আহত হয়েছেন ওই বাসের অন্তত ৫০ যাত্রী।

দেশে কোনো রাজনৈতিক সংকট নেই: কামরুল

খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, দেশে এমন কোনো রাজনৈতিক সঙ্কট নেই যার জন্য বিএনপির সঙ্গে সংলাপ করতে হবে। বিদেশি বন্ধুরা সরকারের সঙ্গে আছে।

জামায়াত নিষিদ্ধে ট্রাইব্যুনাল আইনের সংশোধনী চূড়ান্ত

একাত্তরের মুক্তিযুদ্ধকালে মানবতাবিরোধী অপরাধে জড়িত সংগঠন নিষিদ্ধ এবং ভবিষ্যৎ কার্যক্রমের ওপর নিষেধাজ্ঞা আরোপের বিধান রেখে আন্তর্জাতিক অপরাধ (ট্রাইব্

নাটোরে ট্রেনের টিকিট কাটা নিয়ে সংঘর্ষে নিহত ৩

নাটোরের লালপুরে ঈশ্বরদী বাইপাস রেল স্টেশনে ট্রেনের টিকিট কাটা নিয়ে দুই পক্ষের ব্যাপক সংঘর্ষে ৩ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আরো অন্তত ১২ জন আহত হয়েছে।

ঠাকুরগাঁও সীমান্তে এক বাংলাদেশিকে ধরে নিয়ে গেছে বিএসএফ

ঠাকুরগাঁও সীমান্ত থেকে চার জনকে ধরে নিয়ে ফেরত দেয়ার একদিন পর আজ অপর এক বাংলাদেশিকে আটক করে নিয়ে গেছে বিএসএফ।

বিএনপি নেতা এল কে সিদ্দিকী আর নেই

জাতীয় সংসদের সাবেক ডেপুটি স্পিকার ও বিএনপির প্রবীণ নেতা এল কে সিদ্দিকী আর নেই। শুক্রবার দুপুরে সিঙ্গাপুরের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান

যুদ্ধবিরতির মধ্যেই গাজায় ইসরাইলি হামলা, নিহত ৪

যুদ্ধবিরতি কার্যকর হবার দু’ঘণ্টার মধ্যেই গাজায় হামলা চালিয়েছে ইসরাইল। এতে অন্তত চার ফিলস্তিনি নিহত এবং ১৫ জন আহত হয়েছেন।

সিরাজগঞ্জে পানিতে ডুবে একই পরিবারের ২ শিশু নিহত

সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু মারা গেছে। বৃহস্পতিবার সন্ধ্যায় নিখোঁজ হওয়ার পর রাত ১১টার দিকে পুকুরে তাদের লাশ পাওয়া

স্টেশন মাস্টার-গেটম্যান বরখাস্ত, তদন্ত কমিটি গঠন

ঝিনাইদহের কালীগঞ্জে ট্রেন-বাস সংঘর্ষের ঘটনায় বারোবাজার রেল স্টেশনের মাস্টার ও রেল ক্রসিংয়ের গেটম্যানকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

ঢাকা এখনো ফাঁকা, বিনোদন কেন্দ্রে ভীড়

ছুটি শেষ হলেও ঈদ আনন্দ শেষ হয়নি এখনো। ফলে ঢাকা এখনো অনেকটাই ফাঁকা। যানজট ও কোলাহলমুক্ত নগরী। তবে বিনোদন কেন্দ্রগুলোতে উপচে পড়া ভীড় লক্ষ্য করা গেছে।

বাংলাদেশ সীমান্তে বেড়া দিচ্ছে মিয়ানমার

বাংলাদেশের স্থলসীমান্তে বেড়া দেওয়ার কাজ শুরু করেছে মিয়ানমার। সম্প্রতি মিয়ানমারের সংসদে এ তথ্য জানান দেশটির উপস্বরাষ্ট্রমন্ত্রী ব্রিগেডিয়ার জেনারেল কে

গাজায় নিহত ১,৪৪২ জন; ৩০ হাজার কোটি টাকার সম্পদ ধ্বংস

২৪ দিনের ইসরাইলি আগ্রাসনে গাজার ৩০ হাজার কোটি টাকার ক্ষতি হয়েছে। হামলায় গাজার ৫,২৩৮টি ভবন সম্পূর্ণ ধ্বংস হয়ে গিয়েছে।

গাজায় আরো ৫ ইসরাইলি সেনা নিহত, আহত আট

ইহুদিবাদী ইসরাইল স্বীকার করেছে যে গাজা আগ্রাসনে বৃহস্পতিবার তাদের আরো ৫ সেনা নিহত হয়েছে। এ নিয়ে গাজায় ৬১ সেনা নিহত হওয়ার কথা স্বীকার করলো ইসরাইল।

রাজনীতি

দেশে কোনো রাজনৈতিক সংকট নেই: কামরুল

খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, দেশে এমন কোনো রাজনৈতিক সঙ্কট নেই যার জন্য বিএনপির সঙ্গে সংলাপ করতে হবে। বিদেশি বন্ধুরা সরকারের সঙ্গে আছে। বাংলাদেশ উন্নয়ন ক্ষেত্রে এগিয়ে যাচ্ছে। এ অবস্থায় সংলাপের প্রয়োজন নেই।

জাতীয়

লিবিয়ায় আপাতত বাংলাদেশিদের না যাওয়ার পরামর্শ

সংঘাতপূর্ণ পরিস্থিতির উন্নতি না হওয়া পর্যন্ত বাংলাদেশিদের লিবিয়া ভ্রমণে না যেতে পরামর্শ দিয়েছে পররাষ্ট্র মন্ত্রণালয়। পররাষ্ট্র মন্ত্রণালয় এক বিবৃতিতে বাংলাদেশিদের এ ব্যাপারে সতর্ক করেছে।

আন্তর্জাতিক

গাজায় তিন দিনের যুদ্ধবিরতি শুরু

নতুন করে ৭২ ঘণ্টার জন্য যুদ্ধবিরতিতে রাজি হয়েছে ইসরাইল ও হামাস। মানবিক কারণে এই যুদ্ধবিরতি দেয়া হয়েছে বলে জানানো হয়েছে। শুক্রবার বাংলাদেশ সময় ১১টা থেকেই এটি কার্যকর হয়েছে।

Slide 1

ওবামার বিরুদ্ধে মামলার অনুমোদন

Slide 1

ইউরোপের মুক্তিপণে ফুলে-ফেঁপে উঠছে আল-কায়েদা

Slide 1

এইচএসসি পরীক্ষার ফল ১৩ অাগস্ট

Slide 1

ইসরাইলি বর্বরতা দেখে কাঁদলেন ক্রিস গানেস (ভিডিও)

Slide 1

হামাসের প্রতি বিদ্বেষ, তাই গণহত্যায় নীরব আরব শাসকরা

Slide 1

বাংলাদেশে জোরালো হবে সরকার বিরোধী আন্দোলন

০১ আগস্ট, শুক্রবার
ফজর শুরু 4:05
যোহর শুরু 12:05
আছর শুরু 4:43
মাগরিব শুরু 6:44
এশা শুরু 8:04
সূর্যোদয়: 5:28 সূর্যাস্ত: 6:41

জরিপ

গাজায় ইসরাইলি হত্যাযজ্ঞ বন্ধে জাতিসংঘসহ আন্তর্জাতিক সম্প্রদায় যথাযথ উদ্যোগ নিতে ব্যর্থ হয়েছে বলে আপনি মনে করেন কি?

হ্যাঁ      না     মন্তব্য নেই    
আগের ফলাফল

সর্বশেষ টেলিভিশন সংবাদ

আর্কাইভ

adv


ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: ০১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: [email protected]