ভারতের সীমান্ত ঘেঁষে রেললাইন তৈরির উদ্যোগ চীনের

images

প্রতিবেশি রাষ্ট্রগুলোর ওপর প্রভাব বিস্তারের জন্য ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি সরকারের প্রচেষ্টার মধ্যেই চীন এ উদ্যোগ নিল।

আব্বাসের নেতৃত্বে ঐক্য, চূড়ান্ত বিজয় না আসা পর্যন্ত আন্দোলন: ফখরুল

images

মির্জা আব্বাস বলেন, ‘প্রাথমিকভাবে সভা করে নতুন কমিটির কাজ শুরু করা হয়েছে। এখন মূল কাজ সংগঠনকে পুনর্গঠনের মাধ্যমে আন্দোলনের উপযোগী করা।

লালবাগের ৭ খুন

বিচারিক আদালতে ২ জনের ফাঁসির রায় হাইকোর্টে বহাল

images

বিচারিক আদালতের আসামি আব্দুস সালাম ওরফে মতি এবং জাহিদ হাসান ওরফে নাটকা বাবুকে দেয়া মৃত্যুদণ্ডের রায় বহাল রাখা হয়েছে। তবে তাদের দেয়া ৫ হাজার টাকার অর্থদণ্ড মওকুফ করেছেন হাইকোর্ট।

হামাসের যুদ্ধকৌশল ‘এক্সট্রেমলি ইম্প্রেসিভ’:  বৃটিশ কমান্ডার

images

গাজায় ইসলামপন্থী হামাস যোদ্ধাদের প্রতিরোধ ক্ষমতাকে ‘এক্সট্রেমলি ইম্প্রেসিভ’ বা চরম চিত্তাকর্ষক বলে মন্তব্য করেছেন ইসরাইলপন্থী সাবেক একজন বৃটিশ কমান্ডার।

বাগদাদে কারাবন্দিদের গাড়িতে জঙ্গি হামলায় নিহত ৬০

ইরাকের রাজধানী বাগদাদের উত্তরে কারাবন্দিদের বহনকারী বাসের বহরে আত্মঘাতী হামলায় অন্তত ৫১ কারাবন্দি ও ৯ পুলিশ কর্মকর্তা নিহত হয়েছে।

জিয়ার মাজার বগুড়ায় স্থানান্তরের সিদ্ধান্ত চূড়ান্ত

বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের মাজার চন্দ্রিমা উদ্যান থেকে সরিয়ে বগুড়ায় নিয়ে যাওয়ার ব্যাপারে সিদ্ধান্ত চূড়ান্ত হয়েছে। কিভাবে এই প

অবরোধ প্রত্যাহার না হলে প্রতিরোধ যুদ্ধ চলবে: খালেদ মেশাল

হামাস প্রধান বলেন, সামরিক শক্তির দিক দিয়ে আমরা ইসরাইলের সমান নই। কিন্তু ইসরাইলের শান্তি নষ্ট করার মত যথেষ্ট শক্তি আমাদের আছে। আমরা বেন গুরিয়ন বিমানবন্

গাজায় নিহত ৭২০, বহু ইসরাইলি সেনা নিখোঁজ

এদিকে ইসরাইলের সামরিক বাহিনী স্বীকার করেছে যে তাদের অন্তত ৩২ সৈন্য মারা গেছে। এছাড়া আরো বহু সেনা এখনো নিখোঁজ রয়েছে, যাদেরকে হামাস যোদ্ধারা হত্যা করা হ

মানিকগঞ্জে যাকাতের কাপড় নিতে এসে ২ নারী নিহত

নিহতরা হলেন- মানিকগঞ্জ সদর উপজেলার বারইল গ্রামের আইনুদ্দিনের স্ত্রী জামেলা খাতুন (৫৫) ও নয়াকান্দি গ্রামের আকবর আলীর স্ত্রী হাসনা বেগম (৫০)।

পশ্চিমবঙ্গ: ঈদ-বাজার মাতাচ্ছে মোদি জ্যাকেট

'ঈদে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির পোশাকের অনুকরণে সাদা পাজামা ও সাদা জামার সঙ্গে লাল, নীল, হলুদ রঙের জ্যাকেট সেট এবারই প্রথম বাজারে এসেছে। এই জ্যাকেটে

রাজনীতিতে ফখরুল ভাড়াটিয়া: হাছান

তিনি বলেন, ফুটবল খেলায় যেমন খেলোয়াড়রা ঘন-ঘন জার্সি বদল করে দল পরিবর্তন করেন, তেমনি রাজনীতিতে ফখরুল সাহেবরা দলবদলকারী ও ভাড়াটিয়া রাজনীতিবিদ।

গত বছরের মত যানজট এবার নেই: যোগাযোগমন্ত্রী

যোগাযোগমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিগত ১০ দিনের তুলনায় বর্তমানে রাজধানীর যানজট অনেক কম। ঈদে মানুষ সুন্দরভাবে বাড়ি ফিরতে পারছেন।

স্ত্রীর আত্মহত্যার খবর শুনে আত্মহননে স্বামীও

যশোরের বেনাপোলে শ্বশুর বাড়িতে স্ত্রীর আত্মহত্যার খবর শুনে নিজ বাড়িতে বিষপানে আত্মহত্যার পথ বেছে নিলেন এক যুবক।

চার ভাইয়ের ৪ পুকুর, জায়গা চিত্রা নদীর

পুকুর মালিকদের একজন হায়দার আলী ওরফে টগা বলেন, নদীর পাড় ধরে তাদের জায়গায় পুকুর কেটেছেন। তারা নদীর জায়গা দখল করেননি। তবে পুকুর কাটার সময় একটু এদিক-সেদিক

র‌্যাগ দেওয়ায় জাবির ৩ ছাত্রী আজীবন বহিষ্কার

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) মার্কেটিং বিভাগের প্রথম বর্ষের ছাত্রী মমতাজ বেগম অন্তরাকে র‌্যাগ দেয়ার ঘটনায় ওই বিভাগের দ্বিতীয় বর্ষের তিন ছাত্রীক

যুক্তরাষ্ট্রে ২ ঘণ্টা লাগলো ফাঁসি কার্যকরে

স্থানীয় সময় দুপুর একটা ৫২ মিনিটে উডের মৃত্যু কার্যকর শুরু হয়। আর তিনি এক ঘণ্টা ৫৭ মিনিট পরে বিকেল তিনটা ৪৯ মিনিটে মারা যান।

রাজনীতি

চট্টগ্রামে যুবলীগের দু’গ্রুপের বন্দুকযুদ্ধ, নিহত ১

চট্টগ্রামের বায়েজিদ বোস্তামী এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবলীগের দুই গ্রুপের বন্দুকযুদ্ধে একজন নিহত ও অন্তত সাতজন আহত হয়েছেন।

অর্থনীতি

প্রথমার্ধেই গ্রামীণফোনের মুনাফা ৫,১১০ কোটি টাকা

চলতি বছরের প্রথমার্ধে (জানুয়ারি-জুন) দেশের শীর্ষ সেলফোন অপারেটর গ্রামীণফোন আয় করেছে ৫ হাজার ১১০ কোটি টাকা, যা প্রতিষ্ঠানটির আগের বছরের একই সময়ের তুলনায় ৭ দশমিক ৮ শতাংশ বেশি।

শিক্ষা

র‌্যাগ দেওয়ায় জাবির ৩ ছাত্রী আজীবন বহিষ্কার

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) মার্কেটিং বিভাগের প্রথম বর্ষের ছাত্রী মমতাজ বেগম অন্তরাকে র‌্যাগ দেয়ার ঘটনায় ওই বিভাগের দ্বিতীয় বর্ষের তিন ছাত্রীকে ছাত্রিত্ব বাতিলসহ আজীবন বহিষ্কার করা হয়েছে।

জাতীয়

জিয়ার মাজার বগুড়ায় স্থানান্তরের সিদ্ধান্ত চূড়ান্ত

বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের মাজার চন্দ্রিমা উদ্যান থেকে সরিয়ে বগুড়ায় নিয়ে যাওয়ার ব্যাপারে সিদ্ধান্ত চূড়ান্ত হয়েছে। কিভাবে এই প্রক্রিয়া সম্পন্ন হবে তা নিয়ে সংশ্লিষ্ট মহলে আলোচনা চলছে।

আন্তর্জাতিক

অবরোধ প্রত্যাহার না হলে প্রতিরোধ যুদ্ধ চলবে: খালেদ মেশাল

হামাস প্রধান বলেন, সামরিক শক্তির দিক দিয়ে আমরা ইসরাইলের সমান নই। কিন্তু ইসরাইলের শান্তি নষ্ট করার মত যথেষ্ট শক্তি আমাদের আছে। আমরা বেন গুরিয়ন বিমানবন্দর বন্ধ করতে পেরেছি।

Slide 1

অবরোধ প্রত্যাহার না হলে প্রতিরোধ যুদ্ধ চলবে: খালেদ মেশাল

Slide 1

জিয়ার মাজার বগুড়ায় স্থানান্তরের সিদ্ধান্ত চূড়ান্ত

Slide 1

সন্তান শোকে স্তব্ধ গাজা, দেড় শতাধিক নিষ্পাপ শিশুর মৃত্যু

Slide 1

‘যাও, মারো, কবর এখনো ভর্তি হয়নি’

Slide 1

রুশপন্থীদের হামলায় ফের দুটি সামরিক বিমান ভূপাতিত

Slide 1

আন্দোলনে ব্যর্থ হলে বিএনপি আঁস্তাকুড়ে নিক্ষিপ্ত হবে

২৪ জুলাই, বৃহস্পতিবার
ফজর শুরু ৩:৫৮
যোহর শুরু ১২:০৮
আছর শুরু ৪:৪৩
মাগরিব শুরু ৬:৪৯
এশা শুরু ৮:১৪
সূর্যোদয়: ৫:২৩ সূর্যাস্ত: ৬:৪৬

জরিপ

গাজায় ইসলামপন্থী হামাস যোদ্ধাদের প্রতিরোধ ক্ষমতাকে ‘এক্সট্রেমলি ইম্প্রেসিভ’ বলেছেন ইসরাইলপন্থী সাবেক ব্রিটিশ কমান্ডার রিচার্ড কেম্প। আপনিও কী তার বক্তব্যে একমত?

হ্যাঁ      না     মন্তব্য নেই    
আগের ফলাফল

সর্বশেষ টেলিভিশন সংবাদ

বিনোদন

মুক্তির আগেই ‘হানিমুন’ ঝড়, নাকি প্রতারণা!

‘হানিমুন’ ছবির প্রযোজনা প্রতিষ্ঠানের দাবী টিভি, রেডিও এমনকি ফেসবুক, ইউটিউবেও নাকি ইতিমধ্যেই ‘হানিমুন ঝড়’ উঠেছে। কিন্তু তাদের দাবীর সত্যতা যাচাই করতে গিয়ে দেখা গেছে ভিন্ন চিত্র। আলোচনায় থাকতে গণমাধ্যমকে তারা অসত্য তথ্য উপস্থাপন করছে।

আর্কাইভ

জুলাই সেহরি ইফতার
২৪ ৩:৫৫ ৬:৪৯
 
adv


ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: ০১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: [email protected]