গাজায় ৫২ ইসরাইলি সেনাকে হত্যার দাবি হামাসের

images

কাসসাম ব্রিগেডের হাতে ইসরাইলের কমপক্ষে ৫২ সেনা নিহত হয়েছে বলে হামাস দাবি করেছে। এছাড়া আহত হয়েছে শতাধিক সেনা। ইসরাইলি সেনা ‘খতম’ করার যে পরিসংখ্যান হামাস দিচ্ছে ধীরে ধীরে তাই সত্যে পরিণত হচ্ছে।

দুর্ঘটনায় স্ত্রীসহ বগুড়ার এমপি আহত, গৃহকর্মী নিহত

images

বাসের সঙ্গে এমপি আলতাবকে বহনকারী মাইক্রোবাসটির সংঘর্ষে ঘটনাস্থলেই তার বাসার গৃহপরিচারিকা আয়না খাতুন মারা যায়। আহত হয় সংসদ সদস্য ও তার স্ত্রীসহ চারজন।

ন্যায়বিচারে রাষ্ট্র ব্যর্থ হলে জনগণ আইন হাতে তুলে নিবে: মোজেনা

images

‘চাপ প্রয়োগে স্বীকারোক্তি আদায়ের মাধ্যমে আদালতে মামলাটি নিষ্পত্তি করা হয়। তাই বিচারে অপর পক্ষের লাভবান হওয়ার সুযোগ থাকে, যা বিচার ব্যবস্থার প্রতি জনগণের আস্থা হ্রাস করে।’

সাক্ষাৎকারে অধ্যাপক পিয়াস করিম

আন্দোলনে ব্যর্থ হলে বিএনপি আঁস্তাকুড়ে নিক্ষিপ্ত হবে

images

সরকারের বিরুদ্ধে খুন-গুম, অর্থনৈতিক জালিয়াতিসহ বিভিন্ন ইস্যুতে দেশব্যাপী জনগণের ক্ষোভ রয়েছে। মাঠ তো তৈরিই আছে। এখন বিএনপির কাজ হলো জনগণের এ ক্ষোভকে ভাষা দিয়ে আন্দোলনে নামা। তা করতে না পারলে দেশের জনগণের কাছে অপ্রাসঙ্গিক ও ব্যর্থ দল হিসেবে বিএনপি ইতিহাসের আঁস্তাকুড়ে নিক্ষিপ্ত হবে।

গবেষণায় তথ্য: জলবায়ু পরিবর্তনে ‘বেশি দায়ী গরু’

অতিরিক্ত মাংস উৎপাদনে জলবায়ু পরিবর্তন ঘটছে। নতুন এক গবেষণায় দেখা যাচ্ছে, গবাদি পশুর নির্গত গ্রীনহাউজ গ্যাসের কারণে বায়ুমন্ডলের পরিবর্তন দেখা দিচ্ছে।

গাজায় ইসরাইলি যুদ্ধাপরাধ নিয়ে জাতিসংঘের হুঁশিয়ারি

গাজায় ইসরাইলি হামলায় এখন পর্যন্ত ৬৪৮ জন ফিলিস্তিনি নিহত হয়েছে। আহত হয়েছে চার সহস্রাধিক। হতাহতদের ৭৭ ভাগই নারী, শিশু ও বয়োবৃদ্ধসহ সাধারণ ফিলিস্তিনি।

এবার ইয়েমেনে আল-কায়েদার খেলাফত ঘোষণা

আরব উপদ্বীপের এই সংগঠনটি (একিউএপি) তাদের ঘোষণায় হাজরামাউতের নারী-পুরুষদের ইসলামী রাষ্ট্রের আইন-কানুন মেনে চলারও নির্দেশ দিয়েছে।

যুক্তরাষ্ট্রের মুসলমানরা আতঙ্কগ্রস্ত: এইচআরডব্লিউ

‘নাইন ইলেভেন'-এর পর থেকে গত ১৩ বছরে সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে এ পর্যন্ত ৫০০ লোককে বিচারের মুখোমুখি করেছে এফবিআই। তাদের অনেকেই মুসলমান

এক রোজাদারকে খেতে বাধ্য করলেন ভারতীয় এমপি (ভিডিও)

ভারতের হিন্দু মৌলবাদী সংগঠন শিব সেনার একজন এমপি একজন রোজাদার মুসলমানকে খেতে বাধ্য করেছে। মহারাষ্ট্রের সদনে গত সপ্তাহে এ ঘটনা ঘটে।

আমিও ইসরাইলে রকেট ছুড়তাম, বৃটিশ এমপির মন্তব্য

গাজায় ইসরাইলের বর্বর হামলায় ক্ষুব্ধ বৃটেনের একজন সংসদ সদস্য বলেছেন, ফিলিস্তিনি ভূখণ্ডে বাস করলে তিনিও ইসরাইলে রকেট ছুড়তেন।

ইসরাইলি বর্বর হামলায় গাজায় নিহত বেড়ে ৬৩৫

তবে এবার ইহুদিবাদী রাষ্ট্রটিও ব্যাপক ক্ষয়ক্ষতির মুখোমুখি হয়েছে। ইসরাইলের সামরিক বাহিনী স্বীকার করেছে গাজায় ইসরাইলের স্থল অভিযান শুরুর পর থেকে তাদের অন

চুপ করে ঘরে বসে থাকার দিন শেষ: ফখরুল

তিনি বলেন, ‘সরকার দেশে চরম দুঃশাসন চালাচ্ছে। এ অবস্থায় চুপ করে ঘরে বসে থাকার সুযোগ নেই। আন্দোলনে এ সরকারকে হটিয়ে জনগণের সরকার পুনর্বহাল করতে হবে।’

‘যাও, মারো, কবর এখনো ভর্তি হয়নি’

বাচ্চাদের টার্গেট করার সবচেয়ে বড় লাভ হল, ওরা বড় অসহায় টাইপ। কিছু বুঝতে পারে না, পালাতে পারে না, আত্মরক্ষা করতে পারে না, সবচেয়ে বড় কথা, ঘুরে মারতে পারে

আমি কথা দিচ্ছি তারা চাইলেও পারবে না: প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ৫ জানুয়ারির দশম জাতীয় সংসদ নির্বাচন ঠেকাতে না পেরে একটি দল নিজেদের ব্যর্থতার আগুনে সবাইকে পোড়াতে চাচ্ছে। কিন্তু আমি ক

ইসরাইলগামী সব ফ্লাইট বাতিল করেছে যুক্তরাষ্ট্র, ইউরোপ

হামাসের রকেট তেল আবিব বিমানবন্দরের কাছাকাছি আঘাত হানার পর ইসরাইলগামী সব ফ্লাইট বাতিল করেছে যুক্তরাষ্ট্র ও ইউরোপ। ইহুদিবাদী ইসরাইলের ঘনিষ্ঠ মিত্র যুক্ত

দাগনভূঞায় ফেনসিডিলসহ যুবলীগ নেতা গ্রেপ্তার

গ্রেপ্তারকৃত জামাল দীর্ঘদিন যাবত মাদক ব্যবসা করে আসছিল। সে চানপুর গ্রামের মৃত আবদুল মুনাফের ছেলে এবং ইয়াকুবপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি।

রাজনীতি

চুপ করে ঘরে বসে থাকার দিন শেষ: ফখরুল

তিনি বলেন, ‘সরকার দেশে চরম দুঃশাসন চালাচ্ছে। এ অবস্থায় চুপ করে ঘরে বসে থাকার সুযোগ নেই। আন্দোলনে এ সরকারকে হটিয়ে জনগণের সরকার পুনর্বহাল করতে হবে।’

অর্থনীতি

প্রথমার্ধেই গ্রামীণফোনের মুনাফা ৫,১১০ কোটি টাকা

চলতি বছরের প্রথমার্ধে (জানুয়ারি-জুন) দেশের শীর্ষ সেলফোন অপারেটর গ্রামীণফোন আয় করেছে ৫ হাজার ১১০ কোটি টাকা, যা প্রতিষ্ঠানটির আগের বছরের একই সময়ের তুলনায় ৭ দশমিক ৮ শতাংশ বেশি।

জাতীয়

আমি কথা দিচ্ছি তারা চাইলেও পারবে না: প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ৫ জানুয়ারির দশম জাতীয় সংসদ নির্বাচন ঠেকাতে না পেরে একটি দল নিজেদের ব্যর্থতার আগুনে সবাইকে পোড়াতে চাচ্ছে। কিন্তু আমি কথা দিচ্ছি তারা চাইলেও তা পারবে না।

আন্তর্জাতিক

ইসরাইলি বর্বর হামলায় গাজায় নিহত বেড়ে ৬৩৫

তবে এবার ইহুদিবাদী রাষ্ট্রটিও ব্যাপক ক্ষয়ক্ষতির মুখোমুখি হয়েছে। ইসরাইলের সামরিক বাহিনী স্বীকার করেছে গাজায় ইসরাইলের স্থল অভিযান শুরুর পর থেকে তাদের অন্তত ৩০ সেনা নিহত হয়েছে।

Slide 1

‘যাও, মারো, কবর এখনো ভর্তি হয়নি’

Slide 1

গাজায় ইসরাইলের চরম বিপর্যয়, ৪২ সেনা ‘খতম’

Slide 1

গাজায় ইসরাইলি বর্বরতায় আবেগাপ্লুত আলজাজিরা সাংবাদিক (ভিডিও)

Slide 1

মা কে জানে না রোনালদোর ছেলে

Slide 1

ওবামার সাথে কথা বলা বন্ধ করে দিয়েছি: এরদোগান

Slide 1

অসহায় ফিলিস্তিনিদের পাশে নেই কোনো আরব রাষ্ট্র

২৩ জুলাই, বুধবার
ফজর শুরু ৩:৫৮ মিনিট
যোহর শুরু ১২:০৮ মিনিট
আছর শুরু ৪:৪৩ মিনিট
মাগরিব শুরু ৬:৫০ মিনিট
এশা শুরু ৮:১৪ মিনিট
সূর্যোদয়: ৫:২২ মিনিট সূর্যাস্ত: ৬:৪৮ মিনিট

জরিপ

তালপট্টি দ্বীপ পাওয়াকে ভারতের ‘তাৎপর্যপূর্ণ বিজয়’ বলে অভিহিত করেছে দেশটির টিভি স্টেশন এনডিটিভি। আপনিও কি তাই মনে করেন?

হ্যাঁ      না     মন্তব্য নেই    
আগের ফলাফল

সর্বশেষ টেলিভিশন সংবাদ

আর্কাইভ

জুলাই সেহরি ইফতার
২৩ ৩:৫৫ ৬:৫০
 
adv


ফোন: +৮৮০-২-৮৩১২৮৫৭, ফ্যাক্স: +৮৮০-২-৮৩১১৫৮৬, নিউজ রুম মোবাইল: ০১৬৭৪৭৫৭৮০২; ই-মেইল: [email protected]